আজ বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৭:০৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
«» শিবগঞ্জে মনোনয়ন জমা শেষ, চেয়ারম্যান ৬, ভাইস-চেয়ারম্যান ৭, মহিলা ভাইস-চেয়ারম্যান ৩ «» মুহুর্মুহু ককটেল বিস্ফোরণ, শিবগঞ্জের মর্দানায় আতঙ্ক : আটক-৬ «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে শেখ হাসিনার জন্মবার্ষিকী উপলক্ষে ফুটবল টুর্নামেন্ট ও পুরস্কার বিতরণ «» শিবগঞ্জে সাহাপাড়া আলহেরা আল জামিয়াতুল ইসলামীয়ার আয়োজনে ঈদ পুনর্মিলনী «» ঈদে টানা ৫ দিনের ছুটিতে দেশ «» গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়ন পরিষদে বিনামূল্যে খাদ্য শস্য বিতরণ «» আসন্ন ঈদ-উল ফিতর উপলক্ষে চৌডালা ইউনিয়নে ৫ হাজার পরিবার পাচ্ছে ঈদ উপহার «» চাঁপাইনবাবগঞ্জ ল’ইর্য়াস কাউন্সিল এর ইফতার ও দোয়া মাহফিল

চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মাহবুব, সহ-সভাপতি জোবদুল ও সম্পাদক অলোক

নিউজ ডেস্ক : সংবাদ ও গণমাধ্যমকর্মীদের প্রতিষ্ঠান চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের দ্বি-বার্ষিকী নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে আবারও সভাপতি হয়েছে দৈনিক ইনকিলাবের মাহবুবুল আলম, সহ সভাপতি দৈনিক যুগান্তরের জোবদুল হক এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন এনটিভি, দৈনিক দেশ রূপান্তর এবং বাংলাদেশ বেতারের শহীদুল হুদা অলক। চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান এ্যাড. মোঃ সোলায়মান বিশু জানান, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের ২০২০-২০২২ বছরের কার্যনির্বাহী কমিটি নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলকারীদের বিপরীতে প্রতিদ্বন্দ্বি প্রার্থী না থাকায় এবং মনোনয়ন পত্রগুলো বৈধ হওয়ায় নির্বাচনের অবশ্যকতা দেখা দেয়নি।
মনোনয়ন পত্র দাখিলকারী কার্য নির্বাহী কমিটির ৯ জনকে মঙ্গলবার রাতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হয়। নির্বাচিত অন্যান্য কর্মকর্তারা হলেন, সহ সাধারণ সম্পাদক ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন ও দৈনিক যায়যায়দিনের ফয়সাল মাহমুদ, কোষাধ্যক্ষ দৈনিক আলোকিত বাংলাদেশ ও জাগো নিউজের মোহাঃ আব্দুল্লাহ, নির্বাহী সৈদস্য দৈনিক ইত্তেফাকের মোঃ তসলিম উদ্দীন, একুশে টেলিভিশন ও দৈনিক সমকালের মোঃ আমিনুল ইসলাম, ডেইলি স্টারের রবিউল হাসান ডলার এবং দেশ টিভি ও দৈনিক ভোরের কাগজের আব্দুল মালেক। প্রেসক্লাাব সূত্র জানিয়েছে, নব নির্বাচিত কমিটি শীঘ্রই দায়িত্ব গ্রহণ করবেন।

আপনার মতামত দিন :
সংবাদটি শেয়ার করুন :